জাপানের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ল আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপ জয়ের পর থেকেই দারুণ ছন্দে রয়েছে তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। মার্টিনেজ-মেসিদের মতো মাঠের ফুটবলে ছন্দে রয়েছে আর্জেন্টিনার যুবারাও।

- Advertisement -

তবে এরই মধ্যে হোঁচট খেয়েছে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দল। জাপানের যুবাদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

- Advertisement -google news follower

আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দলের কোচের দায়িত্বে রয়েছেন হ্যাভিয়ের মাসচেরানো। আগামী বছরের জানুয়ারিতে প্রি-অলিম্পিক টুর্নামেন্টকে সামনে রেখে দলকে প্রস্তুত করছেন তিনি।

২০ জানুয়ারি থেকে ভেনেজুয়েলায় শুরু হবে এই টুর্নামেন্ট। আসন্ন এই টুর্নামেন্টের প্রস্তুতির অংশ হিসেবে জাপানের বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা।

- Advertisement -islamibank

বুধবার (২২ নভেম্বর) জাপান অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে গোলশূন্য ড্র করে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দল। পুরো ম্যাচে দাপট দেখানো আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে গোল করার দারুণ সুযোগ পেয়েছিল। যদিও সেটি কাজে লাগাতে পারেনি তারা।

আলমাদা এবং নিকোর সহযোগিতায় গোলের সুযোগ পেয়েছিল যাপেলি ও সোলারি। কিন্তু সেই প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়, আর তাতে গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় মেসির উত্তরসূরীদের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM