বোয়ালখালীতে দেড়শ লিটার মদসহ গ্রেফতার ১

বোয়ালখালী পৌর এলাকা থেকে দেশীয় তৈরি ১৫০ লিটার চোলাই মদসহ মো. এমদাদুল হক (২৮) নামের এক মদ বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

এমদাদুল হক নগরীর আগ্রাবাদ মহুরী পাড়ার হামিদুল হকের ছেলে। সে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী মীরপাড়ায় কাউন্সিলর হাজী নাছের আলীর ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২১ নভেম্বর) মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরর পর এমদাদুল হককে আদালত সোর্পদ করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার রাতে বোয়ালখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের দরপপাড়া-মীরপাড়া রাস্তার মোড় থেকে এমদাদুলকে আটক করা হয়।

- Advertisement -islamibank

এসময় তার থেকে বিক্রির উদ্দেশ্য রাখা প্লাস্টিকের বস্তা ভর্তি ১৫০ লিটার চোলাই মদ জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন থানার উপ-পরিদর্শক মো.রিযাউল জব্বার।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, মদ উদ্ধারের ঘটনায় এমদাদুল হকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেএন/পুজন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM