সাতকানিয়ায় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুজনের মৃত্যু

0

চট্টগ্রামের সাতকানিয়ায় মাছ বহনকারী (চট্ট মেট্টো-ন ১১-৭৬২৩) মাহিন্দ্রা পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রবিবার (১৯ নভেম্বর) সকাল আনুমানিক ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া কেওচিয়া ইউনিয়নের ড্রিম হাউস কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় প্রাণহানির ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বরিশাল জেলার উজিরপুর থানার কাউরেখা এলাকার স্বচিন্দ্র নাথ বৈরাগীর ছেলে বাইক চালক মনমত বৈরাগি (৩৫) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট থানার বড়গাছি এলাকার ইউনুচ আলীর ছেলে আরিফ হোসেন (৩৩)।

দুজনই পৃথক দুটি প্রতিষ্ঠানে মার্কেটিংয়ের চাকরি করার সুবাধে তারা পরিবার নিয়ে সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে।

রবিবার দুপুরে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ ইরফান সড়ক দুর্ঘটনায় নিহতের তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, রবিবার সকালে চাকরির উদ্দ্যেশে দুজনই বাসা থেকে বের হন। মোটরসাইকেল লোহাগাড়াস্থ অফিসে যাওয়ার পথে সাতকানিয়ার কেওচিয়ায় মাছ বহনকারী একটি পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন বাইক চালক মনমত বৈরাগি। গুরুতর আহত হয় আরিফ হোসেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে নিহতের লাশটি উদ্ধার করে। এসময় ঘাতক পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে পিকআপটি জব্দ করে থানায় আনা হয়।

এ ঘটনায় মামলা হবে জানালেন দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ ইরফান।

জেএন/রাজীব

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM