সরিয়ে নেওয়া হলো ‘হাজীর বিরিয়ানি’

‘দহন’ ছবির ‘হাজীর বিরিয়ানি’ গানটি ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

- Advertisement -

গানটির কথা ও ভিডিও অশালীন বলে মন্তব্য করেছিলেন দেশের বেশিরভাগ গীতিকার, সুরকার ও শিল্পী। এ নিয়ে মন্ত্রণালয় পর্যন্ত অভিযোগ গড়ায়। এরপর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে গানটি সরিয়ে নিতে চিঠি পাঠানো হয় প্রযোজনা প্রতিষ্ঠান বরাবর। তাই ‘হাজীর বিরিয়ানি’ গানটি সরিয়ে নেওয়া হয়েছে ইউটিউব থেকে।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক রায়হান রাফী।
গানটির বিতর্কিত কথা ছিল এমন- ‘মালে ঢাল পানি, গাঁজা দে-রে টানি, চড়বে নেশা জমবে খেল, থাকলে আমদানি/ মাতাল হয়ে হিসু করব দেয়ালে, শালা যা হবে দেখা যাবে কাল সকালে’। মূলত ‘হিসু করবো দেয়ালে’ কথাটি তুমুল সমালোচিত হয়।

তাই হিসু শব্দটিতে পরিবর্তন এনে নতুন বাক্য লেখা হয়েছে এমন ‘ঢলে পড়ব দেয়ালে’।
রায়হান রাফী বলেন, বৃহত্তর স্বার্থেই গানের কথায় পরিবর্তন করা হচ্ছে। আমরা অযথা মনোমালিন্য চাই না। তাই এর কথাতে পরিবর্তন আনা হয়েছে। এটি শিগগিরই আপলোড করা হবে।

- Advertisement -islamibank

‘দহন’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। সাংবাদিক হিসেবে দেখা যাবে জাকিয়া বারী মমকে। সন্ত্রাস ও মাদকবিরোধী কাহিনি নিয়ে এ ছবির গল্প।
ছবিটি মুক্তি পাচ্ছে ৩০ নভেম্বর।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM