সিএনজি উল্টে দুই পুলিশ সদস্যের মৃত্যু, আহত ৩

ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা পুখুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত ও একই ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন।

- Advertisement -

শুক্রবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ইসলাম ও কনস্টেবল নাসির হোসেন।

- Advertisement -google news follower

আহত তিন পুলিশ সদস্য হলেন- একই থানার কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন ও মিথোয়াইচিং মারমা। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধারকাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ৫ পুলিশ সদস্য ফরিদপুর যাচ্ছিলেন। তারা ভাঙ্গা থেকে শুক্রবার ভোরে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন।

- Advertisement -islamibank

সিএনজিটি পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্য নিহত হন। আহত হন আরও তিনজন।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ হেল বাকী এসব তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় হতাহতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন মাদারীপুর হাইওয়ে রিজিওনের পুলিশ সুপার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM