বাকলিয়ায় ১৩ মামলার আসামি সোবহান সহযোগীসহ গ্রেফতার

চট্টগ্রামের বাকলিয়া থানা পুলিশের অভিযানে এক সহযোগীসহ গ্রেফতার হয়েছেন ১৩ মাদক মামলার আসামি মো. আবদুস সোবহান (৩০)।

- Advertisement -

মঙ্গলবার রাতে বাকলিয়া থানাধীন আবু জাফর রোড ময়দার মিল মোড়স্থ কালামের চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

এসময় তাদের কাছ থেকে দুই হাজার ৬শ ৩০ পিস ইয়াবা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতার সোবাহান নগরীর তক্তারপুল এলাকার ইসলাম কলোনীর বাসিন্দা মৃত নুরুল ইসলাম প্রকাশ লম্বা ইসলামের ছেলে। গ্রেফতার অপর সহযোগীর নাম মো. রাজু (২৫)। সে ফেনী জেলার সদর থানাধীন জিলপুর বেলা কাজীর বাড়ীর মো. ইসমাইল প্রকাশ নুরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে তথ্যটি নিশ্চিত করেন বাক‌লিয়া থানার ও‌সি। তিনি বলেন, গোপন সংবাদের ভি‌ত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ১৩ মাদক মামলার আসামি সোবাহানকে তার এক সহযোগীসহ গ্রেফতার করে টিম বাকলিয়া।

এসময় তাদের কাছ থেকে ২৬৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত কালো রংয়ের একটি SUZUKI মোটরসাইকেল।

ওসি বলেন, দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১০(খ) /৪১ ধারায় থানায় মামলা দায়ের করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM