ছাত্রলীগের সংঘর্ষে ইউএসটিসিতে চিকিৎসাসেবায় বিঘ্ন

ছাত্রলীগের সংঘর্ষে ইউএসটিতে চিকিৎসাসেবায় বিঘ্ন নিজস্ব প্রতিবেদক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  চট্টগ্রামে (ইউএসটিসি) ব্যানার টাঙানো নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় রায়হান নামে এক শিক্ষার্থী আহত হয়। ঘটনার পরপর ক্যাম্পাস বন্ধ করে দেওয়া হয়। এ সময় বিঘ্ন ঘটে হাসপাতালের জরুরি চিকিৎসা সেবায়। সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা শুরু হয়। দুপুর ২টা পর্যন্ত ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

- Advertisement -

ইউএসটিসি শিক্ষার্থী মোহাম্মদ সাইফ জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ক্যাম্পাসের দুটি স্থানে ব্যানার ঝোলায় ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা। এ নিয়ে বিবিএ’র শিক্ষার্থীদের সঙ্গে এ নিয়ে তর্ক হয় তাদের। একপর্যায়ে একপক্ষ অন্যপক্ষের দিকে তেড়ে গেলে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় রায়হান নামে এক শিক্ষার্থী আহত হয়। ঘটনার পরপর ক্যাম্পাসে পাঠদান বন্ধ হয়ে যায়। জরুরি চিকিৎসা সেবায়ও ব্যাঘাত ঘটে।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, বিষয়টি মীমাংসা করতে বিকেল ৫টায় কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসন দুই পক্ষের সঙ্গে বৈঠকে বসবে বলে জানিয়েছে। ইউএসটিসি’র দুই প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী ফাতেমা সুলতানা ও মাশরাফি জানান, ঘটনার পরপর খুলশী থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুইপক্ষকে সরিয়ে দেন। এ ঘটনার পর থেকে শিক্ষার্থীদের মধ্যে আতংক বিরাজ করছে।

তবে এ বিষয়ে খুলশী থানার ওসি শেখ আবু নাসেরের কাছে কল করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/হিমেল/অভি/ফারুক/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM