চান্দগাঁওয়ে মায়ের সামনে মেয়েকে অপহরণ: গ্রেফতার ১

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন ইস্পাহানি জেটি রোডে মায়ের সামনে থেকে জোরপূর্বক মেয়েকে অপহরণ করে সিএনজি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় কয়েকজন বখাটে।

- Advertisement -

গতকাল মঙ্গলবার দিন-দুপুরে অপহরণের ঘটনাটি ঘটে। ভিকটিমের মায়ের মৌখিক অভিযোগ পেয়ে অপহরণকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে তাৎক্ষনিক মাঠে নামে চান্দগাঁও থানা পুলিশের একটি টিম।

- Advertisement -google news follower

ঘটনার ২৪ ঘন্টা না পেরুতেই ভিকটিম ও অপহরণকারীদের মূল হোতার অবস্থান সনাক্ত করতে সক্ষম হয় পুলিশ।

সীতাকুণ্ড থানাধীন পাথরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম জান্নাতুল নাঈমা তাসনিয়াকে উদ্ধার এবং প্রধান অভিযুক্ত মো. শাকিলকে (২৩)কে গ্রেফতার করা হয়। তাছাড়া অপহরণ কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করে টিম চান্দগাঁও।

- Advertisement -islamibank

চান্দগাঁও থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহেদুল কবির এসব তথ্য নিশ্চিত করে বলেন, অপহরণের ঘটনায় বুধবার (১৫ নভেম্বর) নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ৭/৩০ ধারায় থানায় মামলা দায়ের করা হয়।

ইতিমধ্যে ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীদের মূল হোতা শাকিলকে সীতাকুণ্ড থেকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয়েছে অপহরণ কাজে ব্যবহৃত সিএনজিটি।

গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হবে অপহরণের সাথে জড়িত অপরাপর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান ওসি।

জেএন/রাজীব

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM