ভালোবাসা দিবসে আসবে পূজার ‘নাকফুল’

ক’দিন আগেই ‘দরদিয়া’ নামে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর জানিয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি। এতে তার নায়ক আদর আজাদ। এই নায়কের সঙ্গে পূজার যাত্রা শুরু হয়েছিল ‘নাকফুল’ সিনেমা দিয়ে। সেটাও গত বছরের শুরুর দিকের কথা। প্রথম সিনেমা মুক্তির আগেই পর পর দু’টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

- Advertisement -

এবার জানা গেল, ‘নাকফুল’ মুক্তির তারিখ। ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেয়া হবে। এমনটিই জানিয়েছে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া।। তারা জানিয়েছে, নাকফুল মুক্তির তারিখ আপাতত চূড়ান্ত। সব ঠিক থাকলে আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

- Advertisement -google news follower

‘নাকফুল’ পরিচালনা করেছেন অলক হাসান। গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি। যাতে ফুটে উঠবে গ্রামের একজন চঞ্চল মেয়ে ও ছন্নছাড়া ছেলের সম্পর্কের গল্প। গত বছরের শুরুর দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুরু হয়ে ঢাকায় শেষ হয় এর শুটিং।

সিনেমাটি নিয়ে পূজা চেরি বলেন, ‘নাকফুল একটি নারীর কাছে বিশেষ এক অলংকার। নারীদের কাছে এক আবেগের গহনা। সেই আবেগের বিষয়টি নিয়েই নাকফুল। প্রযোজনা সংস্থা জানিয়েছে, ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে। আমরাও মুক্তির অপেক্ষায় থাকলাম। আশা করি, সিনেমাও দর্শকের মনে জায়গা করে নেবে।’

- Advertisement -islamibank

চিত্রনায়ক আদর আজাদ বলেন, সিনেমাটি গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে। খুবই চমত্কার একটি গল্প। গ্রামের সহজ-সরল প্রতিবাদী এক যুবকের চরিত্রে আমাকে দেখা যাবে। আমার নাম রাজু। গ্রামের একটি মেয়ের সঙ্গে পরিচয় হয়। তারপর তার সঙ্গে ভালো একটি সম্পর্ক তৈরি হয়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। আশা করি, এ সিনেমার গল্পটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।

আদর-পূজা ছাড়াও ‘নাকফুল’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌসহ অনেকে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM