ফটিকছড়িতে পাহাড় কাটার খবরে অভিযান: এক্সকেভেটর-ড্রাম ট্রাক জব্দ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নারায়ণহাটে “মা জান” চা বাগান সংলগ্ন হাসনাবাদ সড়কে অবৈধভাবে পাহাড়-টিলা কাটার খবরে রাতভর অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

- Advertisement -

বুধবার রাত সোয়া ৯টা থেকে বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটা পর্যন্ত টানা প্রায় সাড়ে ৫ ঘন্টা ধরে চলে এ অভিযান।

- Advertisement -google news follower

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলামের নেতৃত্বে অভিযানে ভুজপুর থানা পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি সহায়তা করেন।

তবে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পাহাড় কাটার সাথে জড়িতরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

- Advertisement -islamibank

অবৈধভাবে অনুমতিবিহীন পাহাড় টিলা কাটার দায়ে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ‘মামনি এগ্রো’ কোম্পানির অভ্যন্তর থেকে ৩টি এক্সকেভেটর মেশিন ও একটি ড্রাম ট্রাক জব্দ করে প্রশাসন।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম বলেন, জব্দ করা মালামালের মধ্যে ১টি এক্সকেভেটর ও ১টি ড্রাম ট্রাক নারায়নহাট চেয়ারম্যানের জিম্মায় দিয়ে বাকি দুটি ফটিকছড়ি উপজেলা পরিষদ চত্তরে নিয়ে আসা হয়।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM