‘খেলা হবে’ সিনেমার লুকে বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবর সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছে। এর রেশ কাটতে না কাটতেই ‘খেলা হবে’ নামে নতুন সিনেমার লুক প্রকাশ করলেন বুবলী।

- Advertisement -

এ সিনেমার বেশ কয়েকটি লুকের ছবি ফেসবুকে প্রকাশ করে বুবলী ক্যাপশনে লিখেছেন টিএম ফিল্মস, খেলা হবে।

- Advertisement -google news follower

বুবলীর সঙ্গে সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম জড়িয়ে সম্পর্কের খবর রটেছে। তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। কিছুক্ষণ পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি সরিয়ে নেওয়া হয়। পরে জানা যায়, ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। বুবলীও এ ঘটনার প্রতিবাদ জানান। বলেন, তার ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা করছে একটি চক্র।

এদিকে টিএম ফিল্মস দেখা যাবে ঢাকাই সিনেমার দুই নায়িকা পরীমণি ও শবনম বুবলীকে। ‘খেলা হবে’ নামে এ সিনেমাটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। এতে আরও অভিনয় করেছেন মুশফিক ফারহান, আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM