চকরিয়ায় ৭২ বছরের বৃদ্ধকে আঁচড়ে মারল বন্যহাতি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় মোহাম্মদ হানিফ নামে ৭২ বছর বয়সী এক বৃদ্ধকে আঁচড়ে মেরে ফেলেছে বন্য হাতি।

- Advertisement -

শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি রেঞ্জের নরফাঁড়ি এলাকায় হাতির আক্রমণে সে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

নিহত মোহাম্মদ হানিফ উপজেলার খুটাখালী ইউনিয়নের ফরেস্ট অফিস এলাকার মৃত ছৈয়দ আহমদের ছেলে।

স্থানীয় লোকজন জানান, শনিবার বিকেল থেকে সন্ধ্যার মধ্যে কোনো এক সময়ে সংরক্ষিত বনাঞ্চলের ফুলছড়ি রেঞ্জের ফুলছড়ি বিট কার্যালয়ের নরফাঁড়ি এলাকায় মোহাম্মদ হানিফের ওপর আক্রমণ করে একটি বন্য হাতি।

- Advertisement -islamibank

সন্ধ্যার দিকে বনকর্মী ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) গোলাম সরোয়ার।

তিনি জানান. হানিফের শরীরের হাত, পা ও বুকের আঁচড়ের চিহ্ন রয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার উত্তর বন বিভাগের ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তা হুমায়ন আহমেদ বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে জানতে পারি, বন্য হাতির আক্রমণে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM