নাফ নদীতে বিজিবি-বিজিপির ৩২তম টহল

টেকনাফের নাফ নদীতে বিজিবি-বিজিপির ৩২তম যৌথ সমন্বয় টহল অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

টেকনাফ-২ বিজিবি’র অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, ‘২২ নভেম্বর সকাল ৯.৩৫টা থেকে ১১টা পর্যন্ত টেকনাফ ব্যাটেলিয়ন-২ বিজিবির অধীন টেকনাফ বিওপির সুবেদার মোঃ ইব্রাহিম হোসেনের নেতৃত্বে ১২ সদস্যের একটি টহল দল ২টি স্পিডবোটে এবং বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীন পিয়ান বু ক্যাম্পের পুলিশ মেজরের নেতৃত্বে ১০ সদস্যের একটি টহল দল ২টি স্পিডবোটে বিআরএম-৫ থেকে বিআরএম-৮ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করে।

- Advertisement -google news follower

উক্ত যৌথ টহল চলাকালে মাদক পাচার (বিশেষ করে ইয়াবা), নারী ও শিশু পাচার, মানব পাচার প্রতিরোধের জন্য উভয় দেশের সর্বাত্মক ভূমিকা রাখাসহ সীমান্তে সংগঠিত যে কোন বিষয়ে বিওপি/ক্যাম্প/ব্যাটেলিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধানের বিষয়ে একমত পোষণ করা হয়।

উল্লেখ, গত মার্চ মাসে ৪টি, জুন মাসে ৪টি, জুলাই মাসে ৫টি, আগস্ট মাসে ৫টি, সেপ্টেম্বর মাসে ৫টি, অক্টোবর মাসে ৫টি এবং নভেম্বর মাসে ৪টিসহ বিজিপির সঙ্গে মোট ৩২টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন করেছে বিজিবি।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM