বোয়ালখালীতে এবার পোপাদিয়া ইউপি কার্যালয়ে চুরি!

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ের তালা কেটে নগদ টাকা, কম্পিউটারের সিপিইউর মূল্যবান যন্ত্রাংশ ও একটি মনিটর নিয়ে গেছে চোরের দল।

- Advertisement -

গতকাল শনিবার দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটেছে। রবিবার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

- Advertisement -google news follower

ইউপি সচিব মিল্টন চৌধুরী জানান, পোপাদিয়া ইউপি কার্যালয়ের প্রতিটি কক্ষের তালা কেটে চোরের দল আসবাবপত্র নথিপত্র এলোমেলো করে ফেলেছে। নগদ ৩ হাজার ৯ শত টাকা, পরিষদের দুইটি সিপিইউ ও একটি মনিটর এবং একটি নষ্ট প্রিন্টার নিয়ে গেছে চোরের দল। তবে গুরুত্বপূর্ণ নথিপত্র পরিষদের বাইরে ফেলে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন বলেন, চোরের দল কার্যালয়ের একাধিক কক্ষের তালা কেটে চুরি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।

- Advertisement -islamibank

এর আগে গত ১৭ অক্টোবর দিবাগত রাতে উপজেলার সারোয়াতলী ইউপি কার্যালয়ে চুরি ঘটনা ঘটে। চোরের দল পরিষদের একটি পোষা কুকুরকে মেরে কম্পিউটারের মূল্যবান যন্ত্রাংশ ও দুইটি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন বলেন, পোপাদিয়া ইউপি কার্যালয়ে চুরির ঘটনায় পুলিশ তদন্ত করছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM