টানেল উদ্ধোধন উপলক্ষ্যে সিএমপির বিধিনিষেধ জারি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ অক্টোবর কর্ণফুলী নদীর তলদেশে নবনির্মিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’ এর শুভ উদ্ধোধন করবেন। উক্ত টানেল উদ্ধোধন উপলক্ষ্যে ভিভিআইপি/ভিআইপিগণ চট্টগ্রাম বিমান বন্দর এবং টানেল ও সি-বিচ এলাকায় সড়ক পথে চলাচল করবেন। ভিভিআইপি/ভিআইপি’গণের নিরাপত্তা ও সড়ক পথে নির্বিঘ্ন চলাচল নিশ্চিত করার লক্ষ্যে আগামী ২৮ অক্টোবর ভোর ৫ ঘটিকা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত যানবাহন ও সর্বসাধারণের চলাচলের উপর নিম্নরূপ বিধিনিষেধ আরোপ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

- Advertisement -

ক) সিমেন্ট ক্রসিং-কাঠগড় হয়ে কোন যানবাহন সি-বিচ বা এয়ারপোর্ট গমন করতে পারবে না।

- Advertisement -google news follower

খ) এয়ারপোর্টগামী সকল সম্মানিত জনসাধারণকে সিমেন্ট ক্রসিং থেকে বাম দিকে মোড় নিয়ে বোটক্লাব হয়ে যাতায়াত করার জন্য অনুরোধ করা হলো।

গ) বিমান বন্দর মোড় ক্রস করে বাটারফ্লাই পার্ক হয়ে টানেল ও সি-বিচ এলাকায় গমন করা যাবে না।

- Advertisement -islamibank

ঘ) ফৌজদারহাট আউটার লিংক রোডে যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে। সর্বসাধারণের সুবিধার্থে বন্দরগামী যানবাহন আউটার লিংক রোড পরিহার করে ‘সিটি গেইট- একে খান- সাগরিকা রোড ক্রসিং- বড়পুল- নিমতলা’ হয়ে চলাচল করবে।

ঙ) ২৭ অক্টোবর ২০২৩ খ্রিষ্টাব্দ সকাল ৬ ঘটিকা থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কেউ সি-বিচ এলাকায় প্রবেশ করতে পারবে না।

উক্ত আদেশ বাস্তবায়নে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ নগরবাসীর সহযোগিতা কামনা করেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM