বিশ্বকাপে দ্রুততম সেঞ্চুরির নতুন রেকর্ড ম্যাক্সওয়েলের

এই বিশ্বকাপেই দ্রুততম সেঞ্চুরির নতুন রেকর্ড গড়েছিলেন এইডেন মারক্রাম। তিনি ভেঙেছিলেন ২০১১ বিশ্বকাপে গড়া কেভিন ও ব্রায়েনের রেকর্ড। কিন্তু মারক্রাম সেদিনই বলেছিলেন, এখন ব্যাটারা যতটা আগ্রাসী তাতে এই বিশ্বকাপেই তাঁর এই রেকর্ড ভেঙে গেলে তিনি অবাক হবেন না। আজ সেটিই হলো।

- Advertisement -

এই আসরে আগের ম্যাচগুলোতে সেভাবে রান না পাওয়া গ্লেন ম্যাক্সওয়েল আজ নেদারল্যান্ডসের বিপক্ষে সেঞ্চুরি করলেন মাত্র ৪০ বলে। যা বিশ্বকাপের ইতিহাসে নতুন রেকর্ড। ২০১১ তে আইরিশ তারকা কেভিন ও ব্রায়েনের রেকর্ড ছিল ৫০ বলে সেঞ্চুরির। এইডেন মাক্রাম এই আসরে শ্রীলঙ্কার বিপক্ষে ৪৯ বলে শতক ছুঁয়ে সেই রেকর্ড ভাঙেন। আজ ম্যাক্সওয়েলের লাগলো মাত্র ৪০ বল।

- Advertisement -google news follower

৪৪ বলে শেষ পর্যন্ত ১০৬ রানে আউট হয়েছেন অস্ট্রেলীয় এই তারকা। ম্যাচে এর আগে সেঞ্চুরি পেয়েছেন ডেভিড ওয়ার্নারও (১০৪)। দুজনের জোড়া সেঞ্চুরিতে ডাচদের বিপক্ষে শেষ পর্যন্ত ৮ উইকেটে ৩৯৯ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে অস্ট্রেলিয়া।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM