হাটহাজারীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বোনের,আহত ভাই

চট্টগ্রামের হাটহাজারী-অক্সিজেন সড়কের বড়দীঘি পাড় এলাকায় বালুবাহী একটি ট্রাকের ধাক্কায় ফারিয়া আক্তার (১৭) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

একই ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল চালক মোহাম্মদ ফারুক (২২)। সম্পর্কে দুজনই চাচাতো ভাই-বোন। গতকাল বুধবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত ফারিয়া আকতার হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের লালিয়ারহাট এলাকার কাজীপাড়া হোসেন বাড়ির মো. মহিউদ্দিনের মেয়ে ও আহত ফারুক একই বাড়ির মো. কামাল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চাচাতো বোনকে মোটরসাইকেলের পেছেনে বসিয়ে উপজেলার চৌধুরীহাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন চালক ফারুক।

- Advertisement -islamibank

বাইকটি হাটহাজারী-অক্সিজেন সড়কের বড়দীঘি পাড়ের উত্তরে শাহজালাল স্কুলের সামনে পৌছালে বালুবাহী ট্রাক বাইকে সজোরে ধাক্কা দেয়। এতে বাইক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ফারিয়া। গুরুতর আহত হয় ফারুক। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সোহেল বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM