শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড

চট্টগ্রামের মিরসরাইয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে পঞ্চাশোর্ধ বয়সী বৃদ্ধ ননামিয়া (৫০)কে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

শুক্রবার (১৩ অক্টোবর) উপজেলা পৌরসদরের ৭ নং ওয়ার্ডস্থ মধ্যম মঘাদিয়া সীতাপুকুর এলাকায় ওই ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করে এ বৃদ্ধ।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানান, শিশুটিকে বাড়ির কাছে একা পেয়ে প্রলোভন দেখিয়ে নির্জন একটি জায়গায় নিয়ে যায় বৃদ্ধ ননামিয়া। এরপর শ্লীলতাহানির চেষ্টা করলে শিশুটি ভয়ে চিৎকার দেয়।

আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে শিশুটির কাছ থেকে ঘটনা শুনে তারা বিষয়টি উপজেলা সহকারী কমিশনারকে অবহিত করেন। তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ননা মিয়াকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান। তিনি বলেন স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালত চালানো হয়।

এসময় শিশুটির দেয়া তথ্য ও এলাকাবাসীর অভিযোগে শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির দায়ে ননামিয়া নামে এক বৃদ্ধকে এক মাসের কারাদণ্ড দিয়ে পুলিশের কাছে হস্তান্তর হয়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, আজ শনিবার দণ্ডপ্রাপ্ত বৃদ্ধ ননামিয়াকে আদালতে পাঠানো হবে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM