রেলওয়ে শ্রমিক লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি জামায়াত কর্তৃক সরকার পতনের কথিত আন্দোলনের নামে অরাজকতা,সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে জনগন ও জানমাল রক্ষায় বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আজ বুধবার ১১ অক্টোবর সকালে সিআরবি রেলওয়ে পূর্বাঞ্চল মহাব্যবস্থাপক কার্যালয়ে চত্বরে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এই শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফর আলী, প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ।

- Advertisement -google news follower

মাহতাব উদ্দিন চৌধুরী বক্তব্যে বলেন, দেশব্যাপী বিএনপি জামায়াত চক্র আন্দোলনের নামে যে অরাজকতা নৈরাজ্য শুরু করেছে দেশের জনগণ তা মুখ বুঝে সহ্য করে আছে। যেদিন দেশের জনগণের ক্ষোভ বিষ্ফোরিত হবে সেদিন স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত নিশ্চিহ্ন হয়ে যাবে।

আ জ ম নাছির উদ্দিন বলেন, বিএনপি জামায়াত নাকি অবৈধ সরকার পতনের আন্দোলন করে বেড়াচ্ছে। এই সরকার যদি অবৈধ হয় তাহলে তারা এই সরকারের কাছে খালেদা জিয়ার মুক্তির আবদার করছে কিভাবে? আসলে বিএনপি জামায়াত নেতাদের কর্মকান্ড পাগলের প্রলাপ বকার মতো। তারা কখন কি বলে, না বলে তা একমাত্র তারাই জানে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM