টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

কক্সবাজারের টেকনাফে বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছেন ৪ পুলিশ সদস্য।

- Advertisement -

মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাতে উপজেলার সাবরাং ইউনিয়ন উপকূলে এ ঘটনা ঘটে।  ঘটনাস্থল থেকে ১০ হাজার ১৫০ পিস ইয়াবা, ৪টি দেশীয় অস্ত্র ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।

- Advertisement -google news follower

নিহতরা হলো সাবরাং কচুনিয়ার আব্দুর রহিমের ছেলে নজির আহমদ প্রকাশ নজির ডাকাত (৩৯) এবং হ্নীলা জাদিমোরা নয়াপাড়ার আমির হামজার পুত্র আব্দুল আমিন (৩৭)।

পুলিশ জানায়, ২১ নভেম্বর দিনগত রাত আড়াইটার দিকে সাবরাং ইউনিয়নের হারিয়া খালীর ট্যুরিস্টজোন সংলগ্ন বেড়িবাঁধ এলাকার জিরো পয়েন্টে নজির ডাকাতের স্বীকারোক্তিতে তার আস্তানায় অভিযান চালানো হয়। এ সময় নজিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে তার সহযোগীরা পালিয়ে যায়।  পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

পুলিশ আরো জানায়, বন্দুকযুদ্ধে পুলিশের এসআই মংছিং প্রু (৩৮) ও খাইরুল আলম (৩৮), কনস্টেবল রুমন (৩৪) ও আব্দুস শুক্কুর (২২) আহত হন। তাদের উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।  ঘটনাস্থল থেকে ১০ হাজার ১৫০ পিস ইয়াবা, ৪টি দেশীয় অস্ত্র ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জয়নিউজকে বলেন, নিহত দুই ব্যক্তি একাধিক ডাকাতি, মাদকসহ নানা অপরাধে সম্পৃক্ত। তাদের বিরুদ্ধে এসব অপরাধে মামলাও ছিল। তাদের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/শামীম
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM