চন্দনাইশে প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পশ্চিম বৈলতলী মজিদ কমান্ডারের বাড়ি থেকে এক প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফ্যানের সঙ্গে গলায় ফাস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

নিহত যুবকের নাম মোহাম্মদ জাহেদ (৩৩)। সে ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেকের ছেলে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন এটি আত্মহত্যা। ঋণগ্রস্ত হওয়ায় মানসিক দুশ্চিন্তা থেকে তিনি আত্মহত্যা করেছে।

- Advertisement -islamibank

পরিবারের বরাতে বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম সায়েম জানান, গেল চার মাস আগেই মোহাম্মদ জাহেদ বিদেশ থেকে দেশে ফিরে আসেন। আড়াই মাস হলো সে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।

কিছুদিন ধরে অর্থনৈতিকভাবে ভেঙ্গে পড়েন। তার মধ্যে মানসিক বিষন্নতা কাজ করছিলো। সর্বশেষ সোমবার সকালে নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সে আত্মহত্যা করে। পরে স্বজনরা থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

ঝুলন্ত লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে চন্দনাইশ থানার ওসি ওবায়দুল ইসলাম জানান, স্বজনদের খবরে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তবে স্বজনদের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM