ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলবেন মাশরাফি

জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ইতোমধ্যে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের হয়ে কিনেছেন মনোনয়ন ফরম।

- Advertisement -

এদিকে বাংলাদেশ সফরে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। ৯ ডিসেম্বর থেকে শুরু ওয়ানডে সিরিজ। কিন্তু ক্যারিবিয়দের বিপক্ষের সিরিজে মাশরাফির খেলা নিয়ে দেখা দিয়েছিল সংশয়।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে লাহোর থেকে দেশে ফিরে মাশরাফির খেলা নিয়ে অনিশ্চয়তা কাটালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি হিসেবে দায়িত্ব নিতে লাহোর গিয়েছিলেন তিনি। দেশে ফিরেই মাশরাফির খেলা নিয়ে তিনি জানালেন, এখনো মাশরাফির অগ্রাধিকার হচ্ছে ক্রিকেট।

বিসিবি সভাপতি বলেন, আমার জানা মতে এবং ওর সঙ্গেও আমার যে কথা হয়েছে, ওর যখন খেলা থাকে, ও খেলবে। ওর কাছে এখনো অগ্রাধিকার হচ্ছে ক্রিকেট এবং আমাদের কাছেও।

- Advertisement -islamibank

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সিরিজের প্রথম টেস্ট শুরু হচ্ছে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

৩০ নভেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে মিরপুরে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে যথাক্রমে ১২ ও ১৪ ডিসেম্বর।

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM