তামিমের ‘পাওনা ৩০ টাকা’ ফেরত দিলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম বড় দুই তারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। এ দুই ক্রিকেটারের মাঝে যে বিরোধ চলছে এ কথা সবারই জানা। এমনকি বিশ্বকাপের আগেও এই দুই তারকার বিরোধ উত্তাপ ছড়িয়েছে।

- Advertisement -

বিশ্বকাপ দলে না থাকা নিয়ে ভিডিওবার্তায় মতামত জানিয়েছিলেন দেশসেরা ওপেনার। ওদিকে এক সাক্ষাৎকারে বিশ্বসেরা অলরাউন্ডারও বলেছেন নিজের কথা।

- Advertisement -google news follower

এদিকে আজ বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে বিরোধ ভুলে আবার এক হয়েছেন এ দুই টাইগার ক্রিকেটার। এমনকি তামিমের পাওনা ৩০ টাকাও ফেরত দিয়েছেন সাকিব।

বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে আজ দেশের অন্যতম বড় একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠান একটি বিজ্ঞাপনী ভিডিও সম্প্রচার করেছে। এতে দেখা যায় ড্রেসিংরুমে বিরোধ ভুলে আবার এক হচ্ছেন সাকিব-তামিম।

- Advertisement -islamibank

ভিডিওতে আরও দেখা যায়, মোবাইল ব্যাঙ্কিং সার্ভিস ব্যবহার করে তামিমের পাওনা ৩০ টাকা পরিশোধ করছেন সাকিব।

এই ভিডিওতে আরও দেখা যায়, দেশের প্রয়োজনে আরও একবার বিরোধ ভুলে হাতে হাত মেলাচ্ছেন সাকিব-তামিম।

এদিকে সাকিব-তামিমের এই ভিডিও দেখে মন্তব্যের ঘরে আবেগী মন্তব্য করেছেন ভক্ত-সমর্থকরা। আতাউর সুস্ময় লিখেছেন, ‘সাবিক তামিম যখনই এক সাথ হয়েছে, তখনই ভালো কিছু হয়েছে।

আশা রাখি এই বিশ্বকাপেও তামিম ফিরে আসবে এবং তামিম সাকিব একসাথে মিলে ভালো কিছুই করবে। আর একটি বার, শুধু মাত্র ১ বার। অনুরোধ.. দলের জন্য, দেশের জন্য, ১৮ কোটি মানুষের জন্য, শুধু আর ১ বার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM