বর্ষীয়ান সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরী ইন্তেকাল করেছেন

বর্ষীয়ান সাংবাদিক দৈনিক আজাদীর সাবেক চীফ রিপোর্ট ও যায়যায়দিন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান, চট্টগ্রাম প্রেস-ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য হেলাল উদ্দিন চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

- Advertisement -

আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

- Advertisement -google news follower

কক্সবাজারে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেওয়া হেলাল উদ্দিন চৌধুরী অনুষ্ঠান চলাকালে বুকের ব্যথা অনুভব করলে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। প্রথমে সিসিইউতে এবং পরে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসকরা তাকে সুস্থ করার চেষ্টা করেন। সব চেষ্টা ব্যর্থ করে তিনি দুনিয়ার মায়া ত্যাগ করেন।

সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।

- Advertisement -islamibank

পৃথক বিবৃতিতে চট্টগ্রামের প্রেসক্লাবের সভাপতি সালাহউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সাংবাদিক নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। মেয়র তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM