আপনারা লাফাতেই থাকেন, আ.লীগ আবার ক্ষমতায় আসবে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত বিদেশিদের কাছ থেকে সাহায্য চাচ্ছে। বিদেশিরা তাদের বাতাস দিচ্ছে। বিএনপি-জামায়াত হলো ছাগলের তিন নম্বর বাচ্চা। ফখরুল সাহেব লাফায়, আমীর খসরু লাফায়। সঙ্গে শ্যামা ওবায়েদ, নিপুণ রায়ও লাফায়। আপনারা লাফাতেই থাকেন। নির্বাচন যথাসময়ে হবে। সেই নির্বাচনে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

- Advertisement -

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে কৃষকলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তথ্যমন্ত্রী বলেন, কেউ কোলে করে আপনাদের ক্ষমতায় বসিয়ে দেবে না। ক্ষণে ক্ষণে বিদেশিদের কাছে গিয়ে লাভ নেই। আপনাদের কোলে বসিয়ে ফিডার খাইয়ে ক্ষমতায় বসতে দেওয়া হবে না। জনগণ তা হতে দেবে না। আওয়ামী লীগ তা হতে দেবে না।

আগামী নির্বাচন নিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে আপনারা এলেও ভালো না এলেও ভালো। আপনারা ভেবেছেন ২০১৪ সালে নির্বাচন বর্জন করেছেন, আওয়ামী লীগ টিকতে পারবে না। কিন্ত আমরা পাঁচ বছর থেকেছি। ২০১৮ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছি। এই নির্বাচনেও আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।

- Advertisement -islamibank

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা কখনো ক্ষমতার জন্য রাজনীতি করেননি, তাহলে তিনি ১৯৮২ সালে দেশের প্রধানমন্ত্রী হতে পারতেন। শুধু শেখ হাসিনা নন, বঙ্গবন্ধুরও কখনো ক্ষমতার লোভ ছিল না। গণঅভ্যুত্থানের পর পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার অফার তিনি ফিরিয়ে দিয়েছেন।

দেশের উন্নতি নিয়ে মন্ত্রী বলেন, দেশ এখন স্বল্পোন্নত হয়েছে, দারিদ্র্য কমেছে, ২০০৯ সালে বিশ্বে ৬০তম অর্থনীতির দেশ ছিল, আজ ৩১তম। বাংলাদেশ ২৫টি দেশ পেছনে ফেলে এসেছে। বাংলাদেশের উন্নয়ন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট থেকে শুরু করে ভারত সরকার, জাতিসংঘ মহাসচিব প্রশংসা করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম এম কামাল হোসেন বলেন, শেখ হাসিনার চলার পথ কণ্টকাকীর্ণ। তাকে ২১ বার হত্যা করার চেষ্টা করা হয়েছিল। আগামী মেয়াদে ক্ষমতায় থাকলে ট্রিলিয়ন ডলারের দেশে পরিণত হবে। শান্তিচুক্তি, সীমান্তচুক্তি হয়েছে শেখ হাসিনার অবদানে। শেখ হাসিনার নির্দেশেই করোনার সময় কৃষকদের ধান কেটে দিয়েছে। তিনি কৃষক শ্রমিক বান্ধবনেতা। তার জন্য দোয়া চাই।

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে ও কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলিসহ প্রমুখ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM