বাড়িতে ডেকে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেফতার প্রেমিক

নোয়াখালীর সোনাইমুড়ীতে বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক মোহাম্মদ হোসেন (২৫)কে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

বুধবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় কবিরহাট থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

মোহাম্মদ হোসেন সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বজরা গ্রামের আবদুল গফুরের ছেলে। তাকে সোনাইমুড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে কবিরহাট থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন তার প্রেমিকা। মামলাটি দায়েরের পর আসামি মোহাম্মদ হোসেন নিজ এলাকা থেকে পালিয়ে যান।

মামলা সূত্রে জানা গেছে, চাকরীজীবী ওই নারীর সাথে পরিচয়ের সূত্রধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মোহাম্মদ হোসেন।

চলতি মাসের ৭ সেপ্টেম্বর জরুরি কথা আছে বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণ করে হোসেন।পরে ভুক্তভোগী নারী বাদী হয়ে ধর্ষক হোসেনের বিরুদ্বে থানায় মামলা দায়ের করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM