চট্টগ্রামে এইচএসসি পাস বিশেষজ্ঞ চিকিৎসক খোরশেদ শ্রীঘরে

চট্টগ্রাম নগরের চকবাজার এলাকা থেকে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর আজ বৃহস্পতিবার এ অভিযান চালায়। পরে তাকে ২ মাসের জেল (শ্রীঘরে) এবং ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সে এইচএসসি পাস করে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দিতেন।

- Advertisement -

দণ্ডিত প্রতারকের নাম মোহাম্মদ খোরশেদ আলম। কক্সবাজারের রামুর আব্দুর রহিমের সন্তান। সে কোতোয়ালি থানার জামালখান এলাকায় আল্ট্রা এ্যাসে ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার করেন। তিনি নিজেকে স্নায়ু, ডায়াবেটিস ও মেডিসিন বিশেষজ্ঞ পরিচয় দিতেন। ২০০৭ সাল থেকে তিনি এ প্রতারণায় জড়িত বলে স্বাস্থ্য অধিদপ্তর চট্টগ্রাম সূত্র জানায়।

- Advertisement -google news follower

অভিযান পরিচালনাকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান, মোহাম্মদ খোরশেদ আলম চকবাজারের প্যারেড কর্ণার এলাকায় একজন রোগীকে প্রাইভেট চিকিৎসা দিতে যান। এসময় তিনি প্রেসক্রিপসন দেন। ওই প্রেসক্রিপশনটি রোগীর পাশের বাসার এক চিকিৎসকে দেখালে তিনি খোরশেদ আলমকে ভুয়া চিকিৎসক হিসেবে চিহ্নিত করেন। তিনি স্বাস্থ্য অধিদপ্তর চট্টগ্রাম কার্যালয়ে ভুয়া চিকিৎসকের ব্যাপারে অবহিত করলে চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: মহিউদ্দিন দ্রুত অভিযান পরিচালনার ব্যবস্থা করেন।

এসময় ধৃত ভুয়া চিকিৎসক খোরশেদ আলম নিজেকে এইচএসসি পাস বলে স্বীকার করেন। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাকে ২ মাসে জেল ও ২০ হাজার টাকা জরিমানা করেন।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM