নোয়াখালীর গর্বের ধন ওবায়দুল কাদের ভালো আছেন: কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শিগগিরই ওবায়দুল কাদের দেশে ফিরবেন বলেও জানান তিনি।

- Advertisement -

বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কাদের মির্জা এসব কথা জানান। তিনি বলেন, নোয়াখালীর গর্বের ধন আমাদের নেতা ওবায়দুল কাদের মহোদয় আগের থেকে ভালো আছেন। বর্তমানে উনার শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি নোয়াখালীর সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করতে চান।

- Advertisement -google news follower

বড় ভাই শিগগিরই দেশে ফিরবেন উল্লেখ করে কাদের মির্জা বলেন, আমার পিতৃতুল্য বড় ভাই উনি। তিনি শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে পড়েছেন। দুশ্চিন্তার কারণ নেই বলে ডাক্তার বলেছেন। আগামী সপ্তাহের শুরুতে চিকিৎসকের পরামর্শে তিনি দেশে ফিরবেন।

প্রসঙ্গত, গত শনিবার (১৬ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

- Advertisement -islamibank

এর আগে ২০১৯ সালের ২ মার্চ শ্বাসকষ্ট শুরু হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে দ্রুত এনজিওগ্রাম করার পর তার হৃৎপিণ্ডের রক্তনালিতে তিনটি ব্লক ধরা পড়ে।

বিশ্বখ্যাত ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী ঢাকায় এসে তাকে দেখার পর সিঙ্গাপুরে যাওয়ার পরামর্শ দেন। ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। ২০ মার্চ ওই হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে ১৫ মে সন্ধ্যায় দেশে ফিরে আসেন তিনি। এর পর থেকে ফলোআপ চিকিৎসার জন্য নিয়মিত সিঙ্গাপুর যান ওবায়দুল কাদের।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM