বাংলাদেশি বংশোদ্ভূত ইব্রাহিম খলিল সিডনির ডেপুটি মেয়র নির্বাচিত

অস্ট্রেলিয়ার সিডনির ক্যাম্বেলটাউনে আগামী এক বছরের জন্য ডেপুটি মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর ইব্রাহিম খলিল। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) কাউন্সিলরদের ভোটে লেবার প্রার্থী ক্যারেন হান্টকে পরাজিত করে তিনি সিডনির ক্যাম্বেলটাউনে বাংলাদেশিদের মধ্যে প্রথম ডেপুটি মেয়রের সম্মান ও গৌরব অর্জন করেন।

- Advertisement -

চার বছর পর পর সিটি কাউন্সিলের নির্বাচন অনুষ্ঠিত হলেও করোনা মহামারির জন্য গত নির্বাচন বিলম্বে অনুষ্ঠিত হয়। গত ৪ ডিসেম্বর ২০২১ সালের নির্বাচনে কাউন্সিলর ইব্রাহিম খলিল কমিউনিটি ভয়েস ক্যাম্বেলটাউন গ্রুপ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন। সিডনির ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিল এলাকায় সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশিরা বসবাস করেন। এই কাউন্সিলে বর্তমানে দুজন কাউন্সিলর রয়েছেন।

- Advertisement -google news follower

অন্যদিকে মেয়র হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন জর্জ গ্রিস। তিনি নতুন ডেপুটি মেয়র কাউন্সিলর ইব্রাহিম খলিলের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। নতুন ডেপুটি মেয়র ইব্রাহিম খলিল বাংলাদেশি কমিউনিটির সহযোগিতা প্রত্যাশা ব্যক্ত করেন।

২০২৪ সালের সেপ্টেম্বরে সিটি কাউন্সিলের নতুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM