গাছের ধাক্কায় শাটল ট্রেনের ছাদে আহত চবির তিন শিক্ষার্থী আইসিইউতে

চট্টগ্রাম নগর থেকে বিশ্ববিদ্যালয়গামী রাতের শাটল ট্রেনের ছাদে চড়ে বৃহস্পতিবার ক্যাম্পাসে ফেরার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত চবি’র তিন শিক্ষার্থী চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিওতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আহত অন্যদের মধ্যে ৫ জন চমেকের নিউরো সার্জারি এবং ৮ জন ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরুল আশেক।

- Advertisement -google news follower

আইসিইউতে থাকা তিন শিক্ষার্থী হলেন, আমজাদ হোসেন সোহাগ (১৮), বাংলা বিভাগের খলিলুর রহমান (২২) এবং লোকপ্রশাসন বিভাগের অংসইনু মারমা (২১)। তাছাড়া হাসপাতালের ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বাংলাদেশ স্টাডিজ বিভাগের তাইজুল ইসলাম (২১), আবু সাইদ (২৪), ইংরেজি বিভাগের মোহাম্মদ সান (২১), নৃ বিজ্ঞান বিভাগের রাফসান (২৩) এবং আসলাম (২২)।

এর আগে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) নগরীর বটতলী স্টেশন থেকে রাত সাড়ে ৮টায় ছেড়ে যাওয়া শাটল ট্রেনটি চৌধুরীহাট এলাকায় পৌঁছালে শিক্ষার্থীরা দুর্ঘটনার শিকার হন। এতে শাটলের ছাদে থাকা অন্তত ২০ জনের মতো শিক্ষার্থী অন্ধকারে নুয়ে পড়া গাছের ডালের সঙ্গে ধাক্কা লেগে আহত হন। তাদের মধ্যে ১৬ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM