আনোয়ারার ‘ইয়াবা সম্রাট’ আক্কাছ ৫০ হাজার ইয়াবাসহ ধরা

চট্টগ্রামের আনোয়ারার মধ্যম গহিরা এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ মোঃ আক্কাছকে (৪৫) আটক করেছে র‌্যাব। বুধবার উপজেলার রায়পুর ইউনিয়নের বাঁচা মিয়া মাঝির বাড়ি এলাকা থেকে তাকে ধরা হয় বলে আজ বৃহস্পতিবার র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে। র‌্যাবের বলছে, আক্কাছ ইয়াবা সম্রাট। সে এলাকায় ইয়াবা আক্কাছ নামে পরিচিত। আটককৃত আক্কাছ গহিরার জাফর আহমেদের বাড়ির জাফর আহমেদের ছেলে।

- Advertisement -

র‌্যাব জানায়, আক্কাছ দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারে জড়িত। এলাকায় ইয়াবা মজুদের বিষয়ে খবর পেয়ে র‌্যাব-৭ এর একটি দল বাঁচা মিয়া মাঝির বাড়ি এলাকায় অভিযান চালায়। আক্কাছকে তারা আটক করে । এসময় সাদ্দাম হোসেন (২৫), আজিজুল হক (২০), মো. হাসান নামের তিনজন পালিয়ে যায়। আক্কাছকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে বিশেষ পদ্ধতিতে সংরক্ষিত ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ সিপিও (নৌ) মো. শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারায় অভিযানে চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ একজনকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য দেড় কোটি টাকা।

আক্কাছকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM