আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ৫৫ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বরকল সড়কে রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় তার মৃত্যু হয়।

- Advertisement -

নিহত বৃদ্ধের নাম আনোয়ার চৌধুরী। তিনি উপজেলার খাসখামা গ্রামের বাসিন্দা মোজাহের চৌধুরীর ছেলে। দীর্ঘ দিন বিদেশে ছিলেন। সম্প্রতি দেশে এসে তিনি নির্মাণ শ্রমিকের কাজে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

জানা গেছে, মঙ্গলবার সকালে একটি নির্মাণাধীন ভবনের কাজের লক্ষ্যে বাড়ি থেকে বের হন। সিএনজি যোগে জয়কালী বাজারের দক্ষিণে নেমে রাস্তা পার হতে গেলে অপর একটি সিএনজি তাকে ধাক্কা দেন।

এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন আনোয়ার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার এস আই কাউসার বলেন, নিহতের লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM