আরিয়ানের ওয়েব ফিল্মে সিয়াম-ফারিণ

বর্তমান সময়ের জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো তার নতুন সিনেমায় অভিনয় করবেন সিয়াম আহমেদ ও তাসনিয়া ফারিণ। সেই গুঞ্জনই এবার সত্যি হলো।

- Advertisement -

কাজিনদের সম্পর্কের নানান বাঁক-মাত্রা, আনন্দ-হাসি, টুকরো অভিমান, কিছু টানাপোড়েন, সংশয় আর দ্বন্দ্বের গল্পে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন আরিয়ান। ‘পুনর্মিলনে’ শিরোনামের নতুন এই প্রজেক্টের মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও তাসনিয়া ফারিণ।

- Advertisement -google news follower

ওয়েব ফিল্মটি প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘কোনো ট্যুরে গেলে বন্ধুত্ব হয়, আবার অফিস ও ইউনিভার্সিটিতে বন্ধুত্ব হয়। আমরা স্কুল-কলেজের বন্ধুত্বের গল্প দেখি।

তবে একটা গল্প দেখানো হয় না, সেটা হলো কাজিনদের বন্ধুত্বের গল্প। এবার আমার গল্প হলো, কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়ে। আমাদের ফান, ফুর্তি ও পুনর্মিলনে সবাইকে নস্টালজিক ফিল দেবে।’

- Advertisement -islamibank

ওয়েব ফিল্মটি নিয়ে এক্সসাইটেড অভিনেতা সিয়াম আহমেদ। তিনি বলেন, ‘পুনর্মিলনে একটি বন্ধুত্বের গল্প, ভালোবাসার গল্প, ফিরে আসার গল্প দেখানো হয়েছে। আমাদের দেশে ফিল গুড কাজ খুব কম হয়।

আরিয়ান আমার চোখে এক অসাধারণ গল্পকথক। তার সঙ্গে আমার ছোট পর্দায় অল্প কিছু কাজ হয়েছে। কিন্তু আমি অবাক হই যে দর্শক আজও আমাদের প্রত্যেকটা কাজের কথা মনে রেখেছে।

ছোট পর্দায় ও ওটিটিতে এখন নিয়মিত মুখ তাসনিয়া ফারিণ। নতুন এই কাজটি নিয়ে তিনি বলেন, ‘পুনর্মিলনের গল্প পড়ার পর দ্বিতীয়বার ভাবতে হয়নি আমাকে। নিজেকে গল্পের অংশ মনে হয়েছে। সিয়াম ভাইয়ের সঙ্গেও এই প্রথম কাজ করা হলো। তিনি খুব অবজার্ভেন পারসন। আশা করছি, ভালো একটা কাজ হতে চলেছে।’

জানা গেছে, সিয়াম ও ফারিণ ছাড়াও ‘পুনর্মিলনে’ শিরোনামের ওয়েব ফিল্মে আরো অভিনয় করেছেন শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন, নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্য প্রমুখ। শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম মুক্তি পেতে যাচ্ছে ওয়েব ফিল্মটি।

উল্লেখ্য, মিজানুর রহমান আরিয়ান এ পর্যন্ত নির্মাণ করেছেন দুইটি সিনেমা। আরিয়ান ২০২১ সালে ‘নেটওয়ার্কের বাইরে’ দিয়ে দর্শককে যেমন কাঁদিয়েছিলেন তেমন ২০২৩-এ এসে ‘উনিশ২০’ দিয়ে দর্শককে ভাসিয়েছেন ভালোবাসার ছন্দে। এবার তৃতীয় সিনেমা দিয়ে নতুন সাফল্যের অপেক্ষায় এই তরুণ নির্মাতা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM