টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত আলম নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশ ও মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ফরিদ আলম ওরফে ডাকাত আলম (৪০) নিহত হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন এসআই ওহিদ, কনস্টেবল রুবেল শর্মা ও সেকান্দার।

- Advertisement -

রোববার (১৮ নভেম্বর) ভোরে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ নেঙ্গুরবিল এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, ডাকাত আলমের বাড়ি দক্ষিণ নেঙ্গুরবিল গ্রামে। তার বিরুদ্ধে দুটি ইয়াবা, দুটি অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে। তিনি তালিকাভুক্ত শীর্ষ ডাকাত ও মাদক ব্যবসায়ী এবং রোহিঙ্গা ডাকাত আবুল হাকিমের সহযোগী।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শনিবার (১৭ নভেম্বর) সকালে নেঙ্গুরবিল গ্রামের অভিযান চালিয়ে ডাকাত আলমকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, তার নেতৃত্বে ভুলু বাহিনী মিয়ানমার থেকে একটি ইয়াবা চালান এনে ওই এলাকায় খালাস করছে। এরপর তাকে নিয়ে সেখানে অভিযানে গেলে ভুলু বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে ডাকাত আলমকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে ২৫ রাউন্ড গুলি চালায়। হামলাকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত আলমকে উদ্ধার করা হয়। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত তিন পুলিশ সদস্যকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি বন্দুক, ৫ রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM