পটিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

চট্টগ্রামের পটিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে রবিউল হোসেন রুবেল (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) সকাল দশটার দিকে উপজেলার ধলঘাট ইউনিয়নের ইশ্বরখাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত রবিউল হোসেন রুবেল ধলঘাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আবদুল মালেক সওদাগরের ছোট ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রুবেল সকালে জমিতে কৃষি কাজ করতে যাচ্ছিলেন। পথে একটি মুরগীর খামারের পড়ে থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় আশপাশের লোকজন রুবেলকে উদ্ধার করে দ্রুত পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটিয়া থানার কর্তব্যরত অফিসার সহকারী উপ-পরিদর্শক বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম নিহতের বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলেছে। তারা আমাদেরকে জানিয়েছেন এ ঘটনায় তারা কোন ধরনের অভিযোগ করবেন না। তাই লাশটি ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM