চকরিয়ায় চোরাই পিকআপসহ আটক ২

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়াছড়া বাজারে অভিযান চালিয়ে কুমিল্লা থেকে চুরি করা একটি পিকআপসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

গোপন সূত্রের সংবাদে রবিবার (২৭ আগষ্ট) সন্ধ্যার দিকে মহাসড়কে বিশেষ চেকপোস্ট বসিয়ে চোরাই পিকআপটি উদ্ধারের পাশাপাশি তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক দুজন হলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নিমশার এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে ইসমাইল হোসেন (২২) ও একই জেলার চান্দিনা উপলের বড়িয়া কৃষ্ণপুর এলাকার মো. আবুল কালামের ছেলে মো. ইকবাল হোসেন (২৯)।

সোমবার সকালে চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র জানিয়েছেন, রবিবার কুমিল্লার বড়িচং এলাকা থেকে নীল রংঙের একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-২১-০৩৬৫) চুরি করে কক্সবাজারে আনার তথ্য পাওয়া যায়।

- Advertisement -islamibank

এই সংবাদের ভিত্তিতে মোবাইল ও জিপিএস ট্রেকিং করে চকরিয়ার বড়ইতলী ইউনিয়নের বানিয়াছড়া বাজার থেকে কক্সবাজারমুখি পিকআপটি উদ্ধার করে দুইজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, সোমবার সকালে গাড়িটির মালিক কুমিল্লার দেবিদ্বার এলাকার মৃত অহিত মিয়ার ছেলে মো মাহাবুব এসে গাড়িটি শনাক্ত করে।

গাড়িটি মালিককে হস্তান্তর করে আটকদের কুমিল্লার বড়িচং থানা পুলিশের কাছে আইনগত প্রক্রিয়ার জন্য সোপর্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM