এমবাপ্পের জোড়া গোলে লঁসকে ৩-১ গোলে হারাল পিএসজি

মৌসুমটা চ্যাম্পিয়নের মতো শুরু করতে পারেনি পিএসজি। কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুক্তি নিয়ে ঝামেলায় জড়ানোর পর থেকে জয়ের দেখাই পাচ্ছিল না।

- Advertisement -

সব ঝামেলার অবসানের পর লিগ ওয়ানে প্রথম জয়ের দেখা পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। লঁসকে ৩-১ গোলে হারিয়েছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

- Advertisement -google news follower

চুক্তি নিয়ে ঝামেলার অবসান হলেও এমবাপ্পে সর্বশেষ ম্যাচটায় বদলি হয়ে মাঠে নেমেছিলেন। ওই ম্যাচটা শেষ হয় ড্রয়ে। ভাগ্য বদলাতে ফরাসি ফরোয়ার্ডকে এই ম্যাচ দিয়ে মৌসুমে প্রথমবার শুরুর একাদশে নামানো হয়েছিল। তাতে প্রাণবন্ত পারফরম্যান্স উপহার দিয়েছেন তিনি।

প্রথমার্ধের সেরা দুটি সুযোগই ছিল তৈরি করা। দুটি প্রচেষ্টাই ব্যর্থ হয়েছে লঁস গোলকিপারের দক্ষতায়। কিন্তু ৪৪ মিনিটে পিএসজির নিউ সাইনিংস আসেনসিও কোনও ভুল করেননি। জাল কাঁপিয়ে ক্লাবটির হয়ে প্রথম গোলের দেখা পেয়েছেন।

- Advertisement -islamibank

দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে অবশ্য কোনও ভুল হয়নি এমবাপ্পের। লুকাস হার্নান্দেসের সঙ্গে ওয়ান-টু করে জাল কাঁপিয়ে স্কোর ২-০ করেছেন।

৯০ মিনিটে দ্বিতীয় গোলটিও পেয়ে যান তিনি। শেষ দিকে যোগ হওয়া সময়ে একটি সান্ত¡নাসূচক গোল পায় লঁস। গোলটি করেছেন মরগান।

লিগের প্রথম জয়ে ৫ পয়েন্ট নিয়ে চারে উঠেছে পিএসজি। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে মোনাকো। সমান ম্যাচে দুইয়ে অবস্থান মার্শেইর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM