অসুস্থতার কারণে দলের সঙ্গে শ্রীলঙ্কা যেতে পারছেন না লিটন

এশিয়া কাপ খেলতে আজ রবিবার (২৭ আগষ্ট) দুপুরে শ্রীলঙ্কার উদ্দ্যেশে বিমানবন্দরে পৌঁছে গেছে বাংলাদেশ ক্রিকেট জাতীয় দল। তবে অসুস্থতার কারণে দলের সঙ্গে যেতে পারছেন না লিটন কুমার দাস

- Advertisement -

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস জানিয়েছেন, ‘লিটনের জ্বর এসেছে। তবে ডেঙ্গু পরীক্ষা করে দেখা গেছে ডেঙ্গু নেগেটিভ। সে সুস্থ হলে কাল রওয়ানা হবে। আর যদি তার অসুস্থতা না কমে তাহলে বিকল্প নিয়ে ভাবব আমরা।’

- Advertisement -google news follower

আজ কলম্বো হয়ে ক্যান্ডিতে পৌঁছাবে বাংলাদেশ দল। আগামী ৩১ অগাস্ট ক্যান্ডির পাল্লেকেলে মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ মিশন।

এশিয়া কাপে দলের অন্যতম সেরা ব্যাটার ও সহ-অধিনায়ক লিটনের ভ‚মিকা ভীষণ গুরুত্বপূর্ণ। জ্বরের কারণে তিনি খেলতে না পারলে সেটা বাংলাদেশের জন্য হবে বড় ধাক্কা।

- Advertisement -islamibank

অসুস্থতার কারণে লিটন দলের সঙ্গে যেতে না পারলেও তানজিমের কারণ ভিন্ন। চোটে আক্রান্ত পেসার ইবাদত হোসেনের বদলি হিসেবে তিনি পরে দলে আসায় তার টিকেটও কাটা হয় পরে। তিনি তাই একদিন পর দলের সঙ্গে যুক্ত হবেন।

এশিয়া কাপে এবার চোটের কারণে নেই সদ্য সাবেক হওয়া অধিনায়ক তামিম ইকবাল। ওপেনিংয়ে লিটনই তাই সবচেয়ে অভিজ্ঞ। তাকে কোনভাবেই এই আসরে হারাতে চাইবে না বাংলাদেশ।

এশিয়া কাপের জন্য ১৭ জনের স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, নাঈম শেখ ও তানজিম হাসান সাকিব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM