মধ্যরাতে চলন্ত বাসে আগুন,যাত্রীরা নিরাপদে

ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী গ্রিন লাইন পরিবহনের বিজনেস ক্লাসের একটি বাসে চলন্ত অবস্থায় আগুন লাগার ঘটনা ঘটেছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে গৌরনদীর এলাহি রেস্টুরেন্টে সংলগ্ন এলাকায় পৌঁছাতেই বিকট শব্দে গাড়িটিতে আগুন ধরে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গ্রিন লাইন বিজনেস ক্লাসের বাসটি গৌরনদীর এলাহি রেস্টুরেন্টে সংলগ্ন এলাকায় পৌঁছাতেই বিকট শব্দে পেছনে আগুন লেগে যায়।

গাড়ির স্টাফরা দ্রুত দরজা খুলে যাত্রীদের নামিয়ে দেন। বাসটিতে ১৫/১৬ জন যাত্রী ছিল বলে জানা গেছে।

- Advertisement -islamibank

প্রথমে আশপাশের লোকজন নিজেরা আগুন নেভানোর চেষ্টা চালালেও আগুনের মাত্রা বেড়ে যাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

চলন্ত গাড়িতে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা।

তিনি বলেন, কীভাবে আগুন লেগেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে প্রত্যক্ষদর্শী ও যাত্রীরা জানিয়েছেন গাড়িটির এসিতে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়ে পেছনে ইঞ্জিনের জায়গা থেকে আগুন লেগে পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এবং সড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে।

গৌরনদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাব স্টেশন অফিসার আকতার উদ্দিন জানান, গাড়িটি আগুনে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

তবে যাত্রীদের নিরাপদে, হতাহত ছাড়াই উদ্ধার করা সম্ভব হয়েছে। এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে ইঞ্জিনের ত্রুটির কারণে আগুনের ঘটনা ঘটেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM