মাদক মামলায় যুবকের ৫ বছর কারাদণ্ড

চট্টগ্রাম নগরীর বন্দর থানার মাদক মামলায় মো. দেলোয়ার হোসেন (৩৭) নামের এক যুবককে ৫ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত দেলোয়ার হোসেন ঝালকাঠি জেলার রাজাপুর থানার দক্ষিণ রাজাপুর হাওলাদার বাড়ির আব্দুল আজিজ হাওলাদারের ছেলে।

- Advertisement -

আজ বুধবার (২৩ আগস্ট) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঞাঁর আদালত এ রায় দেন।

- Advertisement -google news follower

মামলার নথি থেকে জানা যায়, ২০১৭ সালের ২১ মে বন্দর থানার লোহারপুর মোড় এলাকা থেকে মোটরসাইকেলসহ মো. দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন বন্দর থানার উপপরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বাদী হয়ে মামলা করেন। ২০১৭ সালের ২১ জুন মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন বন্দর থানার এসআই আলতাফ হোসেন আদালতে অভিযোগ পত্র দেন। ২০১৯ সালের ২৫ আগস্ট আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

- Advertisement -islamibank

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট অনুপম চক্রবর্তী বলেন, এ মামলায় ৯ জন সাক্ষী ছিল। সাক্ষ্য প্রমাণে ইয়াবার মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি মো. দেলোয়ার হোসেনকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামি জামিনে গিয়ে পলাতক রয়েছে। তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM