ভারতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার বাংলাদেশি কিশোরী, গ্রেপ্তার ৪

কাজের প্রলোভন দেখিয়ে এক বাংলাদেশি কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করেছে ভারতীয় ৪ যুবক। এ ঘটনায় মামলা দায়ের হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

- Advertisement -

জানাগেছে, কাজের সন্ধানে দালাল চক্রের মাধ্যমে অবৈধভাবে সীমান্ত পেরিয়ে বাংলাদেশ থেকে ভারতে চলে এসেছিল তিন কিশোরী। তাদের মধ্যেই একজনকে কাজের প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে দালাল চক্রের চার সদস্য।

- Advertisement -google news follower

ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁর বাগদা এলাকায়। অভিযুক্ত সবাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, কলকাতায় পরিচালিকার কাজ দেওয়ার নামে ওই তিন কিশোরীকে ভারতে নিয়ে এসেছিল দালাল চক্র। গতকাল শুক্রবার (১৮ আগস্ট) রাতে অভিযুক্ত দালালসহ মোট চারজন এক কিশোরীকে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। অন্য দুজন পরিস্থিতি টের পেলে পালিয়ে গিয়েছিল।

- Advertisement -islamibank

পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেখানে ভুক্তভোগী অভিযোগ করলে মামলা নেয় বাগদা পুলিশ। এর কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৯ আগস্ট) এসব তথ্য নিশ্চিত করে বাগদা থানা পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার যুবকদের নাম সনৎ বৈরাগী, প্রথম মণ্ডল, হিরো দাস ও প্রদীপ বিশ্বাস। তদন্তের স্বার্থে তাদের পুলিশি হেফাজতে পাঠানোর আবেদন জানানো হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় আইন অনুযায়ী পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

ভুক্তভোগীকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে সে পুলিশি হেফাজতে রয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM