অভিভাবকরাই সন্তানের প্রথম শিক্ষক: নোমান আল মাহমুদ

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ। বলেছেন, অভিভাবকরাই সন্তানের প্রথম শিক্ষক। তাই সভ্য সমাজ ও উন্নত দেশ গড়তে সুশিক্ষিত অভিভাবকের কোনো বিকল্প নেই।

- Advertisement -

শনিবার (১৯ আগস্ট) সকাল ১০ টায় নগরীর বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, প্রতিটি অভিভাবকের উচিৎ তার সন্তান কোথায় যাচ্ছে, কার সঙ্গে মিশছে সেটি খেয়াল রাখা। যাতে সন্তানরা বিপথে না যায়। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শেখ হাসিনা সরকার শিক্ষার উন্নয়নে বদ্ধপরিকর। তাই ক্ষমতায় আসার পর থেকে পরিকল্পনা মাফিক শিক্ষা, পরিবেশ ও অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করেছে। এই ধারা অব্যাহত রাখতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুলের সভাপতিত্বে ও শিক্ষক বরুণ কুমার চক্রবর্তীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জাকের হোসেন, সহকারী শিক্ষক আবু তাহের, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, কাবেদুর রহমান কচি, পরিচালনা কমিটির সদস্য গোলাম ফোরকান, আবদুল হাই খোকন, নুরুল আমিন, ইনাম শরীফ প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM