প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে বিজিবি সদস্য কারাগারে

জামালপুরের মাদারগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে শফিকুল ইসলাম (২৬) নামে এক বিজিবি সদস্যকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। গতকাল মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে ওই বিজিবি সদস্যকে আটক করা হয়। পরে রাতেই ওই নারী বাদী হয়ে বিজিবি সদস্যের বিরুদ্ধে মামলা করেন।

- Advertisement -

বুধবার (১৬ আগস্ট) সকালে বিজিবি সদস্য শফিকুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

- Advertisement -google news follower

অভিযুক্ত শফিকুল ইসলাম উপজেলার বালিজুড়ি ইউনিয়নের চরশুভগাছা গ্রামের মো. হযরত আলীর ছেলে। তিনি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কক্সবাজারের রামু ব্যাটালিয়নে কর্মরত।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই নারীর স্বামী প্রবাসী। তার দুই ছেলে সন্তান রয়েছে। তিনি তার শ্বশুরবাড়িতে সন্তানদের নিয়ে বাস করতেন। গত ১৪ আগস্ট তিনি শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন। অভিযুক্ত শফিকুল ইসলাম ছুটিতে বাড়িতে আসেন। ওই নারীর ছোট ভাইকে বিজিবিতে চাকরি দেওয়ার কথা বলেন শফিকুল। গতকাল রাত ৯টার দিকে তাদের বাড়িতে যান শফিকুল। তখন ওই নারীর বাবা বাজারে অবস্থান করছিলেন। অন্যদিকে মা তার দুই সন্তানকে নিয়ে আলাদা ঘরে শুয়ে পড়েন। এ সুযোগে ওই নারীকে ধর্ষণ করেন শফিকুল। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে আটক করেন। পুলিশে খবর দিলে তাকে আটক থানায় নেওয়া হয়। রাতেই ওই নারী মামলা করেন।

- Advertisement -islamibank

এ বিষয়ে মাদারগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক বলেন, স্থানীয়রা বিজিবি সদস্য শফিকুল ইসলামকে আটক করে পুলিশে খবর দেন। পরে তাকে আটক করে থানায় আনা হয়। ওই নারী শফিকুল ইসলামের নামে ধর্ষণ মামলা করেছেন। ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শফিকুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM