কক্সবাজারে র‌্যাব পরিচয়ে ধর্ষণ-ছিনতাই: আটক ২

কক্সবাজারে ভুয়া র‌্যাব পরিচয়ে ধর্ষণ ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

- Advertisement -

আজ রবিবার (১৩ আগষ্ট) অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের কাছ থেকে মোবাইল ফোন, মোটরসাইকেল ও র‌্যাবের পোষাক উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার চৌধুরী পাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মোহাম্মদ জাহিদ হাসান (২৮) ও একই থানার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে মোহাম্মদ সানোয়ার হাসান সনি (৩০)।

র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সালাম চৌধুরী জানান, গত ১২ই আগস্ট এক পর্যটকের থেকে নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন বিষয়াদি জিজ্ঞাসাবাদের অজুহাতে এক নারীকে ধর্ষণ করে।

- Advertisement -islamibank

ঘটনার পর আজ রবিবার সকালে ভুক্তভোগী র‌্যাবের কাছে অভিযোগ করেন। এর আগে সন্ধ্যায় কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুল এলাকার বাসিন্দ মোহাম্মদ ফজল করিম (২৮) নামে এক ব্যক্তির কাছ থেকে র‌্যাব পরিচয় দিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এই দুই ঘটনার পর র‌্যাব অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মোহাম্মদ আবু সালাম চৌধুরী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM