রাউজানে অস্ত্রসহ তিন পলাতক আসামি গ্রেফতার

রাউজানে অস্ত্রসহ ১১ মামলার আসামি পারভেজকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার সহযোগী মনজুর আলম (৩৫) ও বশির হোসেনকেও (৩৩) গ্রেফতার করা হয়।

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দিবাগত রাতে নগরের অক্সিজেন এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

- Advertisement -google news follower

পারভেজ রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই এলাকার আবুল হোসেনের ছেলে। তার সহযোগীরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার নজীর আহম্মদের ছেলে মনজুর আলম ও চট্টগ্রাম নগরের কর্ণফুলী থানার বন্দর কোটা এলাকার মৃত ইসমাইলের ছেলে বশির হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরের অক্সিজেন এলাকার বঙ্গবন্ধু এভিনিউ সড়কে অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীকে গ্রেফতার করে পুলিশ। পরে পারভেজের দেওয়া তথ্যমতে পুলিশ ওই রাতেই রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই এলাকা থেকে দুটি দেশীয় তৈরি বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

রাউজান থানার এসআই সাইমুল ইসলাম জানান, পারভেজের বিরুদ্ধে রাউজান ও হাটহাজারী থানায় হত্যা, অপহরণ, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্র এবং নারী ও শিশু নির্যাতন আইনে ১১টি মামলা রয়েছে।

রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাউজান থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM