আর্জেন্টিনার জালে ব্রাজিলের ১০ গোল

ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ মানেই বাড়তি উত্তেজনা। আন্তর্জাতিক ফুটবলে এই দুই দলের লড়াই যেমন অন্যরকম মর্যাদা বহন করে ঠিক তেমনি ফুটসাল ফুটবল কিংবা বিচ সকারেও এই দুই দলের লড়াই যোগ করে ভিন্ন মাত্রা।

- Advertisement -

এবার এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণ দেখা গেল চলমান দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপে। বৃহস্পতিবার (১০ আগস্ট) টুর্নামেন্টটির গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ব্রাজিলের কাছে স্রেফ উড়ে গেছে আর্জেন্টিনা। তারা হেরেছে ১০-০ গোলের বিশাল ব্যবধানে। দুর্দান্ত এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে শেষ চারে উঠে গেছে ব্রাজিল।

- Advertisement -google news follower

১০ দলের এই টুর্নামেন্টে একই গ্রুপে ছিল ব্রাজিল-আর্জেন্টিনা। ব্রাজিল নিজেদের গ্রুপপর্বের ৪ ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে। অন্যদিকে, কেবল একটিতে জিততে পেরেছে আর্জেন্টিনা। যার ফলে গ্রুপ পর্বেই ছিটকে গেছে তারা।

ব্রাজিল ছাড়াও সেমিফাইনাল নিশ্চিত করেছে চিলি, প্যারাগুয়ে এবং কলম্বিয়া। শেষ চারে সেলেসাওদের প্রতিপক্ষ চিলি আর অপর সেমিফাইনালে মুখোমুখি লড়াইয়ে নামবে কলম্বিয়া ও প্যারাগুয়ে।

- Advertisement -islamibank

গত ৫ আগস্ট চিলিতে পর্দা উঠেছে দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপের। আগামী ১৩ আগস্ট ফাইনালের মধ্য দিয়ে আসরের সমাপ্তি হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM