পরীমণির একমাত্র ছেলের জন্মদিনে খরচ কত?

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্জের প্রথম জন্মদিনে ছিল জমকালো আয়োজন। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ছেলের বিশেষ এই দিন উদযাপন করেছেন এ নায়িকা।

- Advertisement -

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ছেলেকে কোলে নিয়ে পদ্ম বেশে গাউন পরে অনুষ্ঠানে হাজির হয়েছেন পরীমণি। এসময় অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরীমণির আত্মীয়-স্বজনসহ শোবিজের অনেক তারকা।

- Advertisement -google news follower

পরীমণি প্রতিবছরই নিজের জন্মদিন অনুষ্ঠানে একটা থিম রাখতেন। ছেলের জন্মদিনেও হয়নি ব্যতিক্রম। ছেলের জন্মদিনে থিম ছিল পদ্মফুল। অনুষ্ঠানে মা ও বাবার কেনা পোশাক পরেছে রাজ্য। মায়ের কিনে দেওয়া পদ্মফুল রঙের স্যুট আর বাবার কিনে দেওয়া সাদা রঙের জুতা পরেছেন রাজ্য।

পরীমণি বলেন, ‘রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম।

- Advertisement -islamibank

প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।

এই নায়িকা জানান, জন্মদিনের অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। পরীর ভাষ্যে, ‘আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM