চট্টগ্রামে মাদক মামলায় দু’জনের যাবজ্জীবন দণ্ড

চট্টগ্রামে মাদক মামলার রায়ে দুই ইয়াবা ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২ আগস্ট) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঞাঁর আদালত এ রায় ঘোষণা করেন।

- Advertisement -

রায়ের আগে সাজাপ্রাপ্তরা জামিনে মুক্তি পেয়ে পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেছেন আদালত।

- Advertisement -google news follower

সাজাপ্রাপ্তরা হল- কক্সবাজার জেলার উখিয়া থানার থাইংখালী এলাকার আশরাফ মিয়ার ছেলে বাদশা মিয়া (৪৪) ও একই জেলার চকরিয়া থানার বরইতলী পহরচাঁদা এলাকার খলিলুর রহমানের ছেলে মো.শাহাজাহান (৪৮)।

রায়ে কারাভোগের পাশাপাশি প্রত্যেককে ১০ হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়েছে। অর্থ অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন আদালত।

- Advertisement -islamibank

এসব তথ্য নিশ্চিত করেছেন মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুর রশিদ।

আদালত সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর নগরের ফিরিঙ্গীবাজার ব্রিব্জঘাট এলাকায় একটি পিকআপে তল্লাশি চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ বাদশা মিয়া ও শাহাজাহানকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের করে অভিযান পরিচালনাকারী সংস্থাটি। তদন্ত শেষে চার্জশিট দেয়ার পরে ২০২১ সালের ২১ নভেম্বর আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM