প্রেমের টানে ছুটে এসে প্রেমিকসহ ভারতীয় প্রেমিকা আটক

প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে এসে প্রেমিক জুয়েল সরকার (২৭)সহ ভারতীয় প্রেমিকা নার্গিস বেগম (৩২)কে আটক করেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

- Advertisement -

পুলিশ মঙ্গলবার দুপুরে এই নব দম্পত্তিকে প্রতারণা মামলায় সিরাজগঞ্জ জেলহাজতে প্রেরণ করেছে।

- Advertisement -google news follower

এর আগে মঙ্গলবার সকালে ওই নারীর ভারতীয় সাবেক স্বামী মীর ফজলুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ উপজেলার বালসাবাড়ী গ্রামের দাঁদপুর ইরান সরকারের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক মো. মামুন জানান, ভারতীয় নাগরিক নার্গিছের সাবেক স্বামী মীর ফজলুর রহমানের প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলায় এই নব দম্পতিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

নার্গিছের বিরুদ্ধে মীর ফজলুর রহমানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রেখেই বাংলাদেশের প্রেমিক জুয়েল রানাকে বিয়ে করার অভিযোগ রয়েছে।

এছাড়াও তার ভারতীয় স্বামীর নিকট থেকে নগদ টাকাপয়সা ও স্বর্ণাঙ্কার চুরি করে পালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ভারতীয় নাগরিক মীর ফজলুর রহমানের মামলায় নার্গিস ও তার প্রেমিক স্বামী জুয়েল রানাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM