ট্রাক-অটোরিকশা-ভটভটির ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

রাজশাহীতে ট্রাক, ব্যাটারিচালিত অটোরিকশা ও ভটভটির ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

বুধবার (২ আগস্ট) দুপুর ১২টার দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতারা হলেন, বাগমারা উপজেলার জিয়াপাড়া এলাকার আজিবুর রহমান (৩৫), মোহনপুর উপজেলার সাঁকোয়া এলাকার আবুল হোসেন (৫৫) এবং ব্যাটারিচালিত অটোচালক জাহাঙ্গীর (৪৫)। এ ঘটনা আহতরা হলেন, মোহনপুর উপজেলা আমরাইলে এলাকার মজিবর (৬০), তৈয়ব, আনসারুজ্জামান ও চঞ্চল।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে নওগাঁ থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশা এবং ভটভটি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। এছাড়া আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছাড়াও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, আমি একটি অনুষ্ঠানে আছেন। তাই বিস্তারিত এই মুহূর্তে বলতে পারছি না। তবে দুর্ঘটনার খবর শুনেছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM